1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
লক্ষ্মীপুরে মাদরাসার অধ্যাপক সহ ২ জনকে বিপুল পরিমাণ ইসলামি বই সহ আটক: জেলা জামায়াতের নিন্দা  লক্ষ্মীপুরের রামগঞ্জে চোরাই মোটর সাইকেল সহ ছাত্রলীগের এক নেতা গ্রেফতার।  লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিবির নেতা নিহত আওয়ামী লীগ জনশূন্য হয়ে পড়েছেঃ লক্ষ্মীপুরে আমির খসরু মাহমুদ  লক্ষ্মীপুরে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণে জড়িত ১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু

লক্ষ্মীপুরের রামগঞ্জে চোরাই মোটর সাইকেল সহ ছাত্রলীগের এক নেতা গ্রেফতার। 

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৮ দেখা হয়েছে
লক্ষ্মীপুর সংবাদদাতা :  জেলার রামগঞ্জ উপজেলায় চোরাই মোটরসাইকেলসহ রুবেল মৃধা নামের চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রুবেল রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি বলে জানা গেছে।
বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে জেলা ডিবি পুলিশ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো তাকে গ্রেফতারের বিষয়টি জানিয়েছেন।
রুবেল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের সাউদের খিল গ্রামের শাহ আলমের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন জেলায় পাঁচটি মামলা বিচারাধীন।
গোয়েন্দা পুলিশ জানায়, মঙ্গলবার রামগঞ্জ বাস টার্মিনাল এলাকা থেকে রুবেলকে গ্রেফতার করা হয়। জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফের নির্দেশনায় চোরাই মোটরসাইকেল উদ্ধারে এ অভিযান চালানো হয়। গোয়েন্দা পুলিশের এসআই  আবু তাহের ও সহকারী এ এস আই জয়নাল আবেদীন নেতৃত্বে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল সহ রুবেলকে গ্রেফতার করা হয়।
রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত বলেন, রুবেল কলেজ ছাত্রলীগের কেউ নয়। একটি চক্র আমাদের কমটিতে তার নাম লাগিয়ে ফেসবুকে প্রচারণা করেছিল। রুবেল চোর চক্রের সদস্য। এর আগেও তিনি কুমিল্লায় পুলিশের হাতে ধরা পড়েছে। তখনও তার কারণে আমরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছি।
জেলা গোয়েন্দা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটো জানিয়েছেন, রুবেল আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় পাঁচটি মামলা বিচারাধীন। চোরাই মোটরসাইকেলসহ তাকে গ্রেফতার করা হয়েছে।
এর আগে গত পাঁচদিনে জেলার বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল ও অটোরিকশাসহ চোর চক্রের আরও ১২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ১১ সেপ্টেম্বর সদর থানায় ও ১৩ সেপ্টেম্বর নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে চোরদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme