1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
লক্ষ্মীপুরে মাদরাসার অধ্যাপক সহ ২ জনকে বিপুল পরিমাণ ইসলামি বই সহ আটক: জেলা জামায়াতের নিন্দা  লক্ষ্মীপুরের রামগঞ্জে চোরাই মোটর সাইকেল সহ ছাত্রলীগের এক নেতা গ্রেফতার।  লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিবির নেতা নিহত আওয়ামী লীগ জনশূন্য হয়ে পড়েছেঃ লক্ষ্মীপুরে আমির খসরু মাহমুদ  লক্ষ্মীপুরে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণে জড়িত ১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু

রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন।

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ২৪৫ দেখা হয়েছে

লক্ষ্মীপুর সংবাদদাতা : জেলার রায়পুর উপজেলার আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও রায়পুর উপজেলা মসজিদের খতিব ও শহর জামায়াতের সাবেক সেক্রেটারি নিজাম উদ্দিনকে শারীরিক নির্যাতন ও তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার ১২ টার দিকে আইডিয়াল স্কুলের সামনে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী ও শিক্ষকদের যৌথ উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


উল্লেখ্য, গত রবিবার ১৪ই আগষ্টে রাজনৈতিক ষড়যন্ত্রের মাধ্যমে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রায়পুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন কে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে জেলা জজ আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করে।

তাছাড়া নিজাম উদ্দিনকে গ্রেফতার হওয়ার আগেই শারীরিক ভাবে নির্যাতন করার অভিযোগ উঠেছে। তবে স্কুলের পরিচালক, শিক্ষক, শিক্ষার্থীরা ও তার স্ত্রীর দাবি করেন বলেন, নিজাম উদ্দিন ষড়যন্ত্রের শিকার।
মানব বন্ধন কারীরা জানান, রায়পুরের চিহ্নিত এক আওয়ামী ক্যাডার স্কুলে প্রবেশ করে স্কুল এন্ড কলেজের অধ্যক্ষকে মারধর করে পুলিশ দিয়ে আটক করে নিয়ে ষড়যন্ত্র মূলক মামলা প্রদান করে।
তারা মহান এ শিক্ষক ও খতিব এর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার এবং তার মুক্তি দাবি করেন।

এ দিকে অধ্যক্ষ নিজাম উদ্দিন এর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও তার আশু মুক্তি দাবি জানিয়েছেন রায়পুর উপজেলা জামায়াতের আমীর মাওলানা সাইয়েদ নাজমুল হুদা ও সেক্রেটারি আব্দুল আউয়াল রাসেল। তারা একজন অধ্যক্ষ ও খতিবের বিরুদ্ধে করা ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আ হ ম মোশতাকুর রহমান
লক্ষ্মীপুর
১৬.০৮.২২
০১৭১১৪৪০১৪০

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme