1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
লক্ষ্মীপুরে মাদরাসার অধ্যাপক সহ ২ জনকে বিপুল পরিমাণ ইসলামি বই সহ আটক: জেলা জামায়াতের নিন্দা  লক্ষ্মীপুরের রামগঞ্জে চোরাই মোটর সাইকেল সহ ছাত্রলীগের এক নেতা গ্রেফতার।  লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিবির নেতা নিহত আওয়ামী লীগ জনশূন্য হয়ে পড়েছেঃ লক্ষ্মীপুরে আমির খসরু মাহমুদ  লক্ষ্মীপুরে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণে জড়িত ১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু

লক্ষ্মীপুরের সন্তান লেঃ কর্ণেল মুহাম্মদ ইসমাইল সিংগাপুরে মারা গেছেন। 

  • আপডেট সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৮৭৭ দেখা হয়েছে
 লক্ষ্মীপুর সংবাদদাতা    :  জেলার রায়পুর উপজেলার সন্তান  র‍্যাব ফোর্সেস এর এয়ার উইং এর পরিচালক লেঃ কর্ণেল মোহাম্মদ ইসমাইল  করেছেন সিংগাপুরের মাউন্ট   এলিজাবেথ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইনতিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
 গত ২৭ জুলাই ২০২২ তারিখে প্রশিক্ষনকালীন হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণে ঢাকার নবাবগঞ্জে দুর্ঘটনায় পতিত হন। দুর্ঘটনা পরবর্তীতে তাঁকে উদ্ধারপূর্বক অতিদ্রুত সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। উক্ত দুর্ঘটনায় তিনি মেরুদন্ডে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য গত ০৫ আগস্ট ২০২২ তারিখে তাঁকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হসপিটালে প্রেরণ  করা হয়। গত ০৬ আগস্ট ২০২২ তারিখে তাঁর মেরুদণ্ডের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। কিন্তু  অন্যান্য শারীরিক জটিলতার কারণে তার অবস্থার অবনতি হয়। পরবর্তীতে অদ্য ০৯ আগস্ট ২০২২ তারিখে আইসিইউতে চিকিৎসাধীন  অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
তার মৃত্যুতে দেশ একজন অত্যন্ত দক্ষ পাইলট এবং চৌকস সেনা কর্মকর্তাকে হারাল।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি তাঁর পরিবারে পিতা, মাতা, স্ত্রী ও দুই পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
লেঃ কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেন এর অকাল মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, সেনাবাহিনী প্রধান, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, আইজিপি, র‍্যাব মহাপরিচালক ও সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme