1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

লক্ষ্মীপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারীর শ্বশুরের মৃত্যুতে জেলা জামায়াতের শোক প্রকাশ। 

  • আপডেট সময় সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৭৮ দেখা হয়েছে

শোক বিজ্ঞপ্তি

লক্ষ্মীপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি এডভোকেট মহসিন কবির মুরাদ ও বীমা কর্মকর্তা আল হাসান বেলাল এর শ্বশুর এবং লক্ষ্মীপুর ব্রিলিয়ান্ট পলিটেকনিক ইনস্টিটিউট এর উপাধ্যক্ষ ইঞ্জিনিয়ার ফিরোজ আলম শুভ ও মহিলা জামায়াত নেত্রী মিসেস মৌসুমি আক্তার এর পিতা।

জেলা শহরের বিশিষ্ট ব্যবসায়ী, গুলশান প্যাথলজির চেয়ারম্যান ও মহিলা কলেজ সংলগ্ন নওশাদ মনজিল এর মালিক জনাব খায়ের উল্লাহ ওরপে নওশাদ মিয়া ২৫ জুলাই সোমবার সকাল সাড়ে ৬ টায় হার্ট অ্যাটাক জনিত কারণে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ইন্তেকাল করেন। ( ইন্নালিল্লাহি অইন্না ইলাইহি রাজেউন।)

মৃত্যু কালে তিনি স্ত্রী ২ ছেলে ও ৪ মেয়ে রেখে গেছেন। তাঁর ইন্তেকালে জামায়াতের জেলা আমীর এস ইউ এম রুহুল আমীন ভূইয়া ও সেক্রেটারি এ আর হাফিজ উল্যাহ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, শ্রদ্ধেয় খায়ের উল্লাহ ওরপে নওশাদ মিয়ার ইন্তেকালে আমরা গভীর শোক প্রকাশ করছি। আমরা ওনার জন্য দোয়া করছি, মহান আল্লাহ তায়ালা তার নেক আমল সমূহ কবুল করুন এবং তার গুণাহ খাতা ক্ষমা করে দিন এবং তাকে জান্নাতুল ফিরদাউস নছীব করুন। নেতৃবৃন্দ তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

আরো শোক প্রকাশ করেন, জেলা সহকারী সেক্রেটারি ফারুক হোসাইন মোঃ নুরনবী, মাওঃ নাছির উদ্দীন, শহর জামায়াতের আমীর আবুল ফারাহ্ নিশান, নায়েব আমীর মাওঃ ওমর ফারুক, সেক্রেটারি মাও, জহিরুল ইসলাম, সহকারী সেক্রেটারি আব্দুর রহমান জাহাঙ্গীর ও হারুনুর রশীদ প্রমুখ।

নেতৃবৃন্দ আরো বলেন, মরহুম নওশাদ মিয়া একজন নিবেদিত ইসলামী আন্দোলন মুখী ব্যাক্তি ছিলেন। তিনি পরিবার জীবনে তাঁর সন্তানদের ইসলামী আন্দোলন কেন্দ্রীক গড়ে উঠার ক্ষেত্রে সার্বিক সহযোগিতা সহ দায়িত্ব পালন করেছেন। ব্যক্তি জীবনে তিনি একজন সফল ব্যবসায়ী ছিলেন। তিনি সৎ,নিষ্ঠাবান ও নিঃস্বার্থ সমাজ সেবক ছিলেন। তাঁর সন্তানগন ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত থেকে দ্বীনের খেদমত করে যাচ্ছেন। আল্লাহ তায়ালা তাকে জাজাই খায়ের দান করুন। আমীন।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme