1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

সড়কে ঝড়ল মায়ের প্রাণ , গর্ভের সন্তান জীবিত

  • আপডেট সময় রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৭৪ দেখা হয়েছে
pic-1-1.jpg
সড়কে ঝড়ল মায়ের প্রাণ , গর্ভের সন্তান জীবিত

সড়কে ঝড়ল মায়ের প্রাণ , গর্ভের সন্তান জীবিত

নিজস্ব প্রতিবেদক ।

ময়মনসিংহের ত্রিশালে ট্রাকের ধাক্কায় স্বামী- জাহাঙ্গীর আলম (৪২) ,মেয়ে সানজিদা (৬) ও গর্ভধারী মা রত্না বেগমের ঝড়ল প্রাণ , তবে এখনো  বেঁচে আছে  দুর্ঘটনার সময় ভূমিষ্ঠ হওয়া শিশুটি।

শনিবার( ১৬  জুলাই ) বিকেল ৩টার দিকে ঢাকা – ময়মনসিংহ মহাসড়কে ত্রিশালের কোর্টবিল্ডিং এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে । এসময় জীবিত অবস্থায় নবজাতককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা (আরএমও) বলেন, সানজিদা নামে শিশুটি হাসপতোলে আনার পূর্বেই মারা যায়। তবে প্রসূত সন্তানটি জীবিত আছে। তার একটি হাত ভেঙ্গে গেছে। তাকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মাইন উদ্দিন জানান, নিহত রত্না বেগম সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার আলট্রাসনোগ্রাফি করতে মেয়ে ও স্বামীসহ ত্রিশালের একটি ডায়াগনস্টিক সেন্টারে এসেছিলেন। রাস্তা পার হবার সময় ময়মনসিংহগামী একটি ট্রাক এসে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রসূত শিশুটি ছাড়া সবাই মারা যায়।

ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।  এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme