1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud

সচিবের  ‍ঘুষ গ্রহণের ভিডিও প্রকাশ করায় ,সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন |

  • আপডেট সময় রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১৩৭ দেখা হয়েছে
ছবি-৩-1.jpg
সচিবের ‍ঘুষ গ্রহণের ভিডিও প্রকাশ করায় ,সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন |

সচিবের  ‍ঘুষ গ্রহণের ভিডিও প্রকাশ করায় ,সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন |

নাঈম হোসেন , নিজেস্ব প্রতিনিধি

লক্ষ্মীপুর রামগতি উপজেলার চরবাদাম ইউপি সচিব,  ফিরোজ আলমের সাথে একজন সেবা গ্রহীতার লেনদেনকৃত ঘুষের  ভিডিও প্রকাশ করায় জাতীয় দৈনিক অগ্রসর এর লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি , সাংবাদিক রবিন হোসেন তাসকিনের বিরুদ্ধে তথ্য ও ডিজিটাল আইনে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

রবিবার (২৬ জুন) সকাল ১০ টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে  লক্ষ্মীপুর জেলা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম ও লক্ষ্মীপুর রিপোর্টার ক্লাব এর ব্যানারে  ঘন্টা ব্যাপী  এ মানববন্ধন করেন জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ার শতাধিক সংবাদকর্মী।

লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরামের সদস্য সচিব মুহাম্মদ আব্দুল মালেক নিরব এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ; সাংবাদিক মাসুমা সুলতানা বানু ঋতু, দৈনিক লাখ কন্ঠের জেলা প্রতিনিধি নুর মোহাম্মদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সমন্বয়ক মোঃ ছলিম উল্যাহ, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম আহ্বায়ক যথাক্রমে মোঃ মনির হোসাইন, কাজী ওসমান মোর্শেদ, এসএম বেলাল, অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি মুহাম্মদ মমিন উল্যাহ (গাজী মমিন), লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিটির সহ-সভাপতি, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য হাবিবুর রহমান সবুজ, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরামের আহবায়ক মোঃ মফিজুর রহমান মাষ্টার, দৈনিক মুক্ত বাঙালির সম্পাদক মোঃ কামালুর রহিম সমর এছাড়াও জেলায় কর্মরত শতাধিক সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন|

মিথ্যা মামলার ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে প্রতিবাদের ঝড় বইছে। অনিয়মের ভিডিও প্রকাশ করায় তাকে হয়রানির উদ্দেশ্যে মামলাটি করা হয়েছে বলে দাবি করেছে লক্ষ্মীপুরের সংবাদকর্মীরা।

এসময় বক্তারা বলেন, “ সাংবাদিকরা কোন অনিয়মের নিউজ প্রকাশ করলেই তাদের বিরুদ্ধে তথ্য ও ডিজিটাল আইনে মিথ্যা মামলা দিয়ে তাদের টুটি চেপে ধরা হয়। স্তব্ধ করে দেওয়া হয় তাদের কলম। এভাবে আর কত চলবে?

তারা তাসকিন হোসেন রবিনের উপর মিথ্যা মামমলার তিব্র নিন্দা করে আরও বলেন, একজন , ইউপি সচিপ যে জনগণের টাকায় মাস গেলেই বেতন পান , সেই জনগনের কাছ থেকে একটা জন্ম নিবন্দনের জন্য পাঁচ হাজার টাকা ঘুষ নেওয়া এর থেকে লজ্জা আর কী হতে পারে?

বক্তারা আরও জানান, জেলা প্রশাসক ও প্রশাসনের কাছে জোর অনুরোধ করে বলেন, অতিশীঘ্র তাসকনি হোসেন রবিনের উপর করা মিথ্যা মামলা তুলে নিয়ে ঘুষ গ্রহিতা সচিব ফিরোজ আলমকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হোক , না হলে জেলার সকল সাংবাদিক ঐক্যবদ্ধ হয়ে আরও কঠোর আন্দলন করা হবে।

সেই সংঙ্গে বক্তারা সাগর রনি হত্যায় জড়িতদের চিহিৃত করে দ্রুত বিচারের দাবী করেন ।  ”

অপরদিকে সচিব ফিরোজ আলম এই প্রতিবেদককে মুঠো ফোনে বলেন, “আমার উপর আনীত সকল অভিযোগ মিথ্যা ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme