1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud

মাদক ব্যবসায়ী রুবেল হাত থেকে বাঁচতে চায় এলাকাবাসী 

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১২২ দেখা হয়েছে
মাদক ব্যবসায়ী রুবেল হাত থেকে বাঁচতে চায় এলাকাবাসী 

মাদক ব্যবসায়ী রুবেল হাত থেকে বাঁচতে চায় এলাকাবাসী 

 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

 

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের মাদক ব্যবসায়ী রুবেলের হাত থেকে বাঁচতে চায় স্থানীয় এলাকাবাসী।

 

রুবেল একাধিক মাদক মামলার আসামী।  সে এলাকার বিভিন্ন যুবকদের মাদকাসক্ত করার মাধ্যমে দিন দিন তার এই অবৈধ মাদক ব্যবসা সম্প্রসারণ করছে |

 

এতে করে এলাকায় চুরি ডাকাতি সহ আইনশৃঙ্খলার চরম অবনতি ঘটেছে।

 

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত রুবেল গোপীনাথপুর গ্রামের আলী পাটোয়ারী বাড়ির রফিক উল্যাহ’র ছেলে। বর্তমানে তার বিরুদ্ধে দুটি মাদক মামলা সহ আরও কয়েকটি মামলা চলমান রয়েছে।

 

২০২০সালের ২৬ ফ্রেরুয়ারী রুবেল মাদকসহ পুলিশের হাতে আটক হয়। এর আগে ২০১৬সালের মাদক সহ পুলিশের হাতে আটক হয়ে জেল হাজতে যায়। বর্তমানে দুটি মাদক মামলায় তার বিরুদ্ধে চলমান রয়েছে।

 

আবু ছায়েদ বলেন , ”রুবেল দীর্ঘ দিন থেকে এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করে। কয়দিন আগে রুবেলের স্ত্রী বালিশের নিচ থেকে এক পোটলা ইয়াবা বের করে রুবেলের বড় ভাই এর কাছে দেয়। এতে রুবেল তার স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়ে তাকে মারধোর করে। পরবর্তীতে রুবেল তার স্ত্রী কে শ্বশুর বাড়ি পাঠিয়ে দেয়”।

 

রেখা বেগম নামে এক মা অভিযোগ করে বলেন, ,”রুবেল আমার এতিম ছেলে টাকে নিয়ে ইয়াবা খাওয়া শিখাইছে। আমার ছেলে আমার কোনো কথা শুনে না। রুবেল তারে এদিক সেদিক নিয়ে যায়। সে কোন কাজও করে না। আমি রুবেলের সঠিক বিচার চাই” |

 

স্থানীয় লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, রুবেল দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসা করে। দুই বার করে মাদক সহ পুলিশ তাকে আটক করে জেলে পাঠায়। জেল থেকে এসে আরও বেপরোয়া হয়ে উঠে। সে নাম্বার বিহীন একটি সিএনজি চালায়। এই সিএনজিতে করে বিভিন্ন এলাকা থেকে মাদক ক্রয়- বিক্রয় ও সেবন করতে বিভিন্ন উঠতি বয়সের যুবকরা। এতে এলাকায় চুরি ডাকাতি সহ আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। গত ছয় মাসে এলাকায় প্রায় ১৫-২০টি চুরি ডাকাতির ঘটনা ঘটে | স্থানীয়দের দাবী এসব চুরি ডাকাতির সাথে রুবেল সরাসরি জড়িত রয়েছে।

 

এবিষয়ে অভিযুক্ত রুবেল সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে দুটি মাদক মামলা রয়েছে। আমি আগে মাদক বিক্রি করতাম। কিন্তু এখন আমি এগুলো ছেড়ে দিয়েছি। চুরি ডাকাতির বিষয়ে বলেন, কেউ কি আমাকে হাতেনাতে ধরতে পারছে। আর আমার বন্ধু বান্ধব আমার কাছে আসলে এতে সমস্যা কি আমি বুঝিনা |

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme