1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

পানি মিশ্রিত দুধ মেয়র ফেলে দিলেন নদীতে ।

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৬৮ দেখা হয়েছে
পানি-মিশ্রিত-দুধ -ছবি.jpg
পানি মিশ্রিত দুধ মেয়র ফেলে দিলেন নদীতে ছবি

পানি মিশ্রিত দুধ মেয়র ফেলে দিলেন নদীতে ।

লক্ষ্মীপুর প্রতিনিধি।

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া ৬ জুন (মঙ্গলবার ) দুপুরে শহরের পুরাতন আদালত সড়কে অভিযান চালিয়ে  তি দুধ ব্যবসায়ীর  দুধে পানি মশিণ করে বিক্রি করায় ১২৫ লিটার দুধ পৌরসভার রহমতখালী নদীতে ফেলে দেন।

এসময় তিনি দুধ ব্যবসায়ীদের সতর্ক করে বলেন, ” ভবিষ্যতে একই  ধরনের অপরাধ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ” পরে ব্যবসায়ীরা তাদের ।পরাধ স্বীকার করে এবং ভবিষ্যতে এ ধরনের অপরাধ  করবেনা বলে অঙ্গীকার দেন। এসময় স্যানিটারী ইন্সপেক্টর আবদুল্লাহিল হাকিম সুমন, পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ আলাউদ্দিনসহ স্বাস্থ্য শাখার অন্যান্য কর্মকর্তা , কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়র মোজ্জামেল হায়দার মাসুম ভূঁইয়া উপস্থিত সাংবাদিকদের জানান,” পৌরসভার বাজারে পরিদর্শনের অংশ হিসেবে তিনি দুধে মেশিন দিয়ে দুধ পরীক্ষা করার সময় তিন ব্যবসায়ীর দুধে পানি মিশ্রণের প্রমাণ পাওয়ায় ১২৫ লিটার  পানিমশ্রিত দুধ জব্দ করে তা নদীতে ফেলে বিনষ্ট করেন।   ”

তিনি আরও জানান,” নানা পেশার মানুষ টাকা দিয়ে দুধ কিনে , অথচ কিছু অসাধু ব্যবসায়ী পানি মিশ্রণ করে দুধ বিক্রি করে মানুষের সাথে প্রতারণা করে অর্থ আদায় করে । অভিযানের মাধ্যমে তাদেরকে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অভিযান চলমান থাকবে। ”

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme