1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৩১০ দেখা হয়েছে

লক্ষ্মীপুর সংবাদদাতাঃ
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে লক্ষ্মীপুরে সমাবেশ করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে জেলা আউটার স্টেডিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে যোগদানের লক্ষ্যে থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে মিছিল নিয়ে সমাবেশ স্থলে এসে উপস্থিত হয় দলের নেতা-কর্মীরা।

সমাবেশে জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজান, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সহ সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ মজুমদার, হারুনুর রশিদ ভিপি। সভা পরিচালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু ও যুগ্ম আহবায়ক এড. হাসিবুর রহমান হাসিব।

সমাবেশে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশকে কেন্দ্র করে লক্ষ্মীপুর জেলা আউটার স্টেডিয়ামে ঢোকার পথে নেতা-কর্মীদের পুলিশের বাধার মুখে পড়তে হয়। এ ছাড়াও সদর উপজেলার দালাল বাজার ও মান্দারী এলাকায় ট্রাক ও পিকাপে করে সমাবেশে আসার পথে পুলিশি বাধার মূখে পড়ে সমাবেশে আসা লোকজন। পরে তারা ৩ থেকে ৬ কি. মি. পায়ে হেটে সমাবেশে অংশ গ্রহন করে।

অপর দিকে বাস ভাংচুরের প্রতিবাদে বাস মালিক সমিতি সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার সকল বাস চলাচল বন্ধ করে দেয়। এতে সমাবেশে আসা লোকজনকে বিড়ম্ভনায় পড়তে হয়।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme