1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

৪ দিন ধরে নিখোঁজ লক্ষ্মীপুরের বরকত, জিডি নিচ্ছে না পুলিশ।

  • আপডেট সময় বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৫ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :

চার দিন ধরে নিখোঁজ লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা বরকত উল্লাহ। তার সন্ধান চেয়ে আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে চন্দ্রগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরির আবেদন করলে পুলিশ তা গ্রহণ করেননি বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

 

এখন বাধ্য হয়ে নিখোঁজ বরকত উল্লাহর সন্ধান চেয়ে সাংবাদিকদের মাধ্যমে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ ও পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামানের নিকট আকুল আবেদন জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

 

জানা গেছে, নিখোঁজ বরকত উল্লাহ সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন বিরাহিমপুর গ্রামের মরহুম সুলতান আহমদের ছেলে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি দীর্ঘদিন ধরে চট্টগ্রামে ব্যবসার কাজে নিয়োজিত ছিলেন। গত রোববার চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর আসার পথে তিনি নিখোঁজ হন। এরপর আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে যোগাযোগ করেও তার সন্ধান পায়নি পরিবার।

 

নিখোঁজের ভাই মোসলেহ উদ্দিন বলেন, ছোট ভাই বরকতের সন্ধান চেয়ে মঙ্গলবার বিকেলে চন্দ্রগঞ্জ থানায় একটি জিডির আবেদন করেন আমার মা সালেহা বেগম। এসময় থানায় মায়ের সঙ্গে আমার ছোট বোন বিউটি আক্তার ও আমি উপস্থিত ছিলাম। পুলিশ আমাদের জিডির আবেদন গ্রহণ করেননি।

 

বরকতের মা সালেহা বেগম ও বোন বিউটি আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, “আমরা বরকতকে সুস্থভাবে ফিরে পেতে চাই। বিএনপি’র রাজনীতির সাথে জড়িত থাকায় তাকে গুম করা হতে পারে। আমরা তার সন্ধান চেয়ে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয়ের নিকট আকুল আবেদন জানাচ্ছি।”

 

 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক জানান, স্বজনদের ভাষ্য অনুযায়ী বরকত উল্লাহ ফেনী থেকে নিখোঁজ হয়েছেন। এজন্য ফেনীর সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার পরামর্শ দেয়া হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme