1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud

লক্ষ্মীপুরে শ্রমিক কল্যান ফেডারেশনের বুদ্ধিজীবি দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত।

  • আপডেট সময় বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৩৮ দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:-

অদ্য ১৪ ডিসেম্বর ২১ শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

ফেডারেশনের লক্ষ্মীপুর জেলা সভাপতি মমিন উল্যাহ্ পাটওয়ারীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রমিক কল্যান ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক জনাব ড. এ কে এম সারোয়ার উদ্দিন সিদ্দিকী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পাকিস্তানি হানাদার বাহিনী যেভাবে এ দেশকে মেধাশুন্য করার জন্য এদেশের বুদ্ধিজীবিদেরকে গুম-খুনে মেতে উঠে, তেমনিভাবে ইসলামী আন্দোলনকে দমানোর ও নিশ্চিন্ন করার জন্য ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে সরকার নির্বিচারে হত্যা করার মিশনে মেতে উঠে। এ সময় তিনি বলেন লক্ষ্মীপুরের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব ডাঃ ফয়েজ আহমদকে র্যাব কতৃক নির্মম হত্যার নিন্দা জানান এবং এদেশে ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠার মাধ্যমে ডাঃ ফয়েজ আহমদের রক্তের বদলা নেয়ার আহবান জানান।

জেলা সাধারন সম্পাদক আবুল খায়ের মিয়ার পরিচালনায় উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন ফেডারেশনের লক্ষ্মীপুর জেলা উপদেষ্টা জনাব এ আর হাফিজ উল্যাহ, বক্তব্য রাখেন ফেডারেশনের জেলা সহ-সভাপতি ও কমলনগর উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান জনাব মাও. হুমায়ুন কবির। আরো উপস্থিত ছিলেন জেলা সহ- সাধারন সম্পাদক মাও. আবুল বাশার, জেলা পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি জাকির হোসেন সবুজ, লক্ষ্মীপুর শহর শ্রমিক কল্যানের সভাপতি মঞ্জুরুল আলম মিরন, লক্ষ্মীপুর সদর উপজেলা শ্রমিক কল্যানের সভাপতি ডাঃ শামছুল হুদা ও চন্দ্রগঞ্জ সহ প্রমূখ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme