1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

লক্ষ্মীপুরের রায়পুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ৫ লাখ টাকা জরিমানা

  • আপডেট সময় রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৩৩৭ দেখা হয়েছে
লক্ষ্মীপুর সংবাদদাতাঃ
জেলার  রায়পুর উপজেলার  মেঘনা নদীতে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে মাটি উত্তোলনের দায়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা দিদার হোসেন মোল্লাকে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন দাশ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন। 
জানা গেছে, বিকেলে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামে অভিযান চালিয়ে নদী থেকে দিদার মোল্লার ড্রেজার মেশিন জব্দ করা হয়। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল উপস্থিত ছিলেন।
দণ্ডপ্রাপ্ত দিদার রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ও দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য (মেম্বার)।  তিনি ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি আব্দুর রশিদ মোল্লার ছেলে।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, দিদার মোল্লা ড্রেজার মেশিন দিয়ে নদী থেকে মাটি উত্তোলন করছেন। খবর পেয়ে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দের নির্দেশে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এতে ঘটনার সত্যতা প্রমাণ হয়। ড্রেজার মেশিন স্থাপন করে মাটি উত্তোলনকারী দিদার মোল্লার পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে। অবৈধ ড্রেজার মেশিনটি জব্দ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা  অঞ্জন দাশ ভ্রাম্যমাণ আদালত পরিচালন করেন।
ইউএনও অঞ্জন দাশ বলেন, দণ্ডপ্রাপ্ত ব্যক্তি বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন লঙ্ঘন করেছেন। এজন্য একই আইনে তার জরিমানা করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme