1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

লক্ষ্মীপুরের ভবানীগঞ্জে ছেলের ভোট চাইতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু।  

  • আপডেট সময় রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৩৪১ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী মোস্তাফিজুর রহমানের (মোরগ প্রতীক) মা ফুলবানু (৫৮) সিএনজি চালিত অটোরিকশা চাপায় মারা গেছেন। ছেলের জন্য ভোট চাইতে বের হলে শনিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় ইউনিয়নের আছিয়া মার্কেট এলাকায় রামগতি-লক্ষ্মীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

রাত ৮ টার দিকে মোস্তাফিজুর রহমান তার মায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

নিহত ফুলবানু ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত সফিউল্যার স্ত্রী। তার ছেলে মোস্তাফিজুর রহমান ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য।

 

পর প্রত্যক্ষদর্শীরা জানান দুপুরের পর ছেলের জন্য ফুলবানু ভোট চাইতে ভোটারদের বাড়িতে যান। ঘটনার সময় তিনি সড়ক পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি অটোরিকশা তাকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে সদর হাসপাতালে নেওয়া হয়।

 

আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে অ্যাম্বুলেন্স যান্ত্রিক ত্রুটি দেখা দিলে গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল নিলে সাড়ে ৭ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, এ পর্যন্ত ঘটনাটি কেউ আমাকে জানায়নি।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme