1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
লক্ষ্মীপুরে মাদরাসার অধ্যাপক সহ ২ জনকে বিপুল পরিমাণ ইসলামি বই সহ আটক: জেলা জামায়াতের নিন্দা  লক্ষ্মীপুরের রামগঞ্জে চোরাই মোটর সাইকেল সহ ছাত্রলীগের এক নেতা গ্রেফতার।  লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিবির নেতা নিহত আওয়ামী লীগ জনশূন্য হয়ে পড়েছেঃ লক্ষ্মীপুরে আমির খসরু মাহমুদ  লক্ষ্মীপুরে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণে জড়িত ১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু

লক্ষ্মীপুরে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণে জড়িত ১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব

  • আপডেট সময় বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৬০ দেখা হয়েছে

লক্ষ্মীপুর সংবাদদাতা :

লক্ষ্মীপুরে ৭০ বছর বয়সী বৃদ্ধা নারীকে ধর্ষণের ঘটনায় জড়িত আসামি মোঃ কবির হোসেনকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব-১১।

মঙ্গলবার (৩০ আগষ্ট) বেলা ১১টায় সিপিসি-৩ এর র‍্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের অবহিত করা হয়। এরআগে ধর্ষক কবির হোসেন (৩৫) নামের ওই ধর্ষককে চট্টগ্রামের হালিশহর এলাকার নয়াবাজার থেকে গ্রেপ্তার করে র‍্যাব-৭ এর একদল সদস্য।

 

গ্রেপ্তারকৃত আসামি কবির হোসেন লক্ষ্মীপুর সদর উপজেলার মধ্য চররমনী মোহন গ্রামের আবু সাঈদ মাঝির ছেলে।

র‍্যাব-১১ এর সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মাহমুদ হাসান সাংবাদিকদের জানান, গত ২৬ আগষ্ট শুক্রবার দিবাগত রাতে মধ্য চররমনী মোহন গ্রামের ৭০ বছরের বৃদ্ধা ওই নারী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। এসময় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা কবির হোসেন বৃদ্ধাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষণের শিকার বৃদ্ধা

নারীর শোর চিৎকার শুনে এগিয়ে এলে ধর্ষক কবির পালিয়ে যায়। পরবর্তীতে ধর্ষিতা নারীর অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় ভূক্তভোগি নারীর ছেলে বাদি হয়ে লক্ষ্মীপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

 

র‍্যাব কমান্ডার আরো জানান, চাঞ্চল্যকর এই ঘটনায় মামলা দায়েরের পর আসামিকে গ্রেপ্তার জন্য উদ্যোগী হয় র‍্যাব। এরপর প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আসামি কবির হোসেনের অবস্থান নিশ্চিত হওয়ার পর তাদের দেওয়া তথ্য মতে চট্টগ্রামের নয়াবাজার থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-৭ এর সদস্যরা। দুপুরে লক্ষ্মীপুর মডেল থানার মাধ্যমে আসামি কবির হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme