1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

লক্ষ্মীপুরে ৪ শিশুকে মারধর : ২৪ ঘণ্টার মধ্যে থানাকে মামলার নির্দেশ

  • আপডেট সময় শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৪৬ দেখা হয়েছে
নিজস্ব প্রতিবেদক : জেলার রায়পুরে খেলতে গিয়ে আখ ক্ষেতে প্রবেশ করায় চারটি শিশুকে বেধড়ক পেটানোর ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে থানায় মামলা নেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।
 গত ৪ আগস্ট দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রায়পুর আমলি আদালতের বিচারক আবু ইউছুফ এ আদেশ প্রদান করেন।
এ ঘটনায় শিশুদের ওপর হামলার জন্য  অভিযোগকারী সবুজের মতে অভিযুক্তরা হলেন- জেলার রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চরমোহনা গ্রামের মো. মুসলিম, মামুন হোসেন, সাহাব উদ্দিন মিঝি।
নির্যাতনের শিকার শিশুরা হলো- একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে শামীম হোসেন (১০), তোফায়েল আহম্মেদের ছেলে তানজীদ আহমেদ (৮), মো. আজাদের ছেলে মো. শামিম (১১) ও গিয়াস উদ্দিনের ছেলে শামিম আহমেদ (৯)। তারা দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের দক্ষিণ উদমারা গ্রামের একই বাড়ির বাসিন্দা। অভিযোগকারী সবুজ একই গ্রামের বাসিন্দা।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৩১ জুলাই দুপুরের দিকে ওই চার শিশু ডাকাতিয়া নদীর পাশে খেলতে ও গোসল করতে যায়। খেলার সময় অভিযুক্তদের আখ ক্ষেতে প্রবেশ করে শিশু চারটি। এতে ক্ষিপ্ত হয়ে চার শিশুকে ক্ষেতে মধ্যেই মারধর শুরু করেন অভিযুক্তরা। ক্ষেত থেকে বের করে এনে ফের লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করেন তারা। এতে শামীমের কানে রক্তাক্ত জখমসহ পর্দা ফেটে যায়। তানজীদকে লাঠি দিয়ে পিটুনির পর গলা চেপে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করা হয়। পরে ভিকটিম চার শিশুকে গাছের সঙ্গে বেঁধেও রাখেন অভিযুক্তরা। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থল থেকে শিশু গুলোকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে শামীমকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হওয়ায় শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।
রায়পুর থানা পুলিশ সুত্রে জানা গেছে, তারা আদালতের নির্দেশনা এখনও পাননি। নির্দেশনা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme