1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

হামছাদী ইউনিয়নে জনগনের  ভালোবাসায় সিক্ত ফিরোজ আলম মানিক

  • আপডেট সময় মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৪৯ দেখা হয়েছে
০০০.jpg
হামছাদী ইউনিয়নে জনগনের  ভালোবাসায় সিক্ত ফিরোজ আলম মানিক

হামছাদী ইউনিয়নে জনগনের  ভালোবাসায় সিক্ত ফিরোজ আলম মানিক

নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুর সদর উপজেলার ৫ টি ইউনিয়নের সীমানা নির্ধারণী গেজেটের পর পুরো এলাকা জুড়ে নির্বাচনী হাওয়া বইছে। চায়ের দোকান থেকে শুরু করে দোকান পাট, পাড়া মহল্লায় ও হাটবাজারে ইউনিয়ন পরিষদের নির্বাচনের ব্যাপারে সড়গরম আলোচনা পরিলক্ষিত হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায় প্রায় ১ যুগের কাছাকাছি সময় নির্বাচন না হওয়ায় মানুষের মাঝে হতাশা দেখা দেয়। বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের বিরুদ্ধে জনগণের পক্ষ থেকে ক্ষুব্ধ প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়। মানুষ মুখিয় ছিলো সীমানা নির্ধারণী গেজেট প্রকাশের অপেক্ষায়। এখন তাদের অপেক্ষার জট কাটলো।

 

হামছাদী ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় ঘুরে দেখা যায় এ সকল এলাকার মানুষ নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ও তারা নানামুখী হয়রানির স্বীকার। মানুষ সংবাদ কর্মীদের সামনে এসে তাঁদের ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করে। বর্তমান ইউপি সদস্যের বিপরীতে তারা একই ওয়ার্ডের সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী ফিরোজ আলম মানিক কে আগামীর নির্বাচনে তাদের অভিভাবক হিসেবে ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত করে এলাকার উন্নয়নের কাজ এগিয়ে নিয়ে যেতে চায়।

১০/১২ জন স্থানীয় জনগন সুত্রে জানা যায় বর্তমান মেম্বারের বিতর্কিত কর্মকাণ্ডে কাশেম মেম্বারের জনপ্রিয়তা নেই বললেই চলে। অন্য দিকে আগামীর মেম্বার পদ প্রার্থী ফিরোজ আলম মানিক দীর্ঘ সময় থেকে প্রান্তীক জনগোষ্ঠীর সাথে থেকে তাদের সেবা করে যাচ্ছেন। বহু আগে থেকেই তিনি মানুষের সাথে যোগাযোগ রেখে তাদের ব্যক্তিগত ও সামাজিক সমস্যার সমাধানে দান অনুদান দিয়ে আসছেন। গণমাধ্যম কর্মীরা এলাকায় সরেজমিনে গেলে সুবিধা বঞ্চিত অসহায় মানুষদেরকে ফিরোজ আলম মানিকের কাছ থেকে বিভিন্ন  সময় দান অনুদান সহো নানামুখী সহযোগিতা প্রাপ্তির বিষয়টি কৃতজ্ঞতার সাথে স্মরণের কথা লক্ষ্য করা যায়।ফিরোজ আলম মানিক এইচ এস সি পাশ করে তৎকালীন সময় থেকে ব্যাবসা বানিজ্য করে যাচ্ছেন। যখন  যেখানেই পেরেছেন মানুষের সেবায় নিবেদিত থাকতে পেরে খুশী প্রচার বিমুখ এই মানুষটি।

একান্ত সাক্ষাৎকারে ফিরোজ আলম মানিক বলেন আমি মানুষের জন্য সেবা করে যাচ্ছি। ভবিষ্যতেও যাবো। নির্বাচনে জয়ী হতে পারলে জনগনের দাড়গোড়ায় কাংখিত সেবা পৌছে দিবেন বলে সাংবাদিকদের আশ্বস্থ করেন তিনি। আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে এলাকাবাসীর কাছে দোয়া চান ফিরোজ জনগনের ভালোবাসায় সিক্ত ফিরোজ আলম মানিক।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme