1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে প্রবাসী আহত

  • আপডেট সময় মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৩৭ দেখা হয়েছে

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে প্রবাসী আহত

লক্ষ্মীপুরে মো. রুবেল হোসেন ওরফে জাহেদ (৩২) নামে এক প্রবাসীকে গুলি ও কুপিয়ে তার মোটরসাইকেল ছিনতাই করেছে সন্ত্রাসীরা।

শনিবার (৩০ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে মুমূর্ষু অবস্থায় জাহেদকে জেলা সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এর আগে রাত পৌনে ৯টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের ‘বুধহাজী বাড়ীর’ সামনে একটি চা দোকানে এ হামলার শিকার হন প্রবাসী জাহেদ। এসময় দুর্বৃত্তরা তার ১ লক্ষ ৯৩ হাজার টাকার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন।

প্রবাসী জাহেদ কাশিপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে ও সৌদিআরব প্রবাসী। তিনি রমজানের আগে দেশে আসেন। আসার পর একটি সুজুকি জিক্সার মোটরসাইকেল কিনেন। জাহেদের ১ মাস পর সৌদি আরব ফিরে যাওয়ার কথা রয়েছে।

জাহেদের মা জাহানারা ও বোন রিয়া বলেন, সম্প্রতি জাহিদ সৌদি আরব থেকে দেশে আসে। শনিবার রাতে বাড়ির সামনের কুসুম আলীর চা দোকানে বসে সে চা পান করছিলো। এ সময় অজ্ঞাত ৮-১০ জন সন্ত্রাসী এসে জাহেদকে গুলি করে এবং ধারালো অস্ত্রের সাহায্যে এলোপাতাড়ি আঘাত করে। এসময় হামলাকারীরা তার মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে চিকিৎসাধীন জাহেদ বলেন, তার সাথে কারো দ্বন্দ্ব নেই। কি কারণে দুর্বৃত্তরা তাকে হামলা করছে এবং তার মোটরসাইকেল ছিনিয়ে নেয় এ বিষয়ে কিছুই জানেন না জাহিদ।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আরমান হোসেন বলেন, আহত ব্যক্তির দুই হাত, দুই পা, ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ডান পায়ে অসংখ্য ছোট-ছোট ছড়রা গুলি চিহ্ন রয়েছে। দুই হাতের আঙুল ও মাথায় জখম রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। জাহেদ বাড়ীর সামনে একটি দোকানে বসে আড্ডা দিচ্ছে। হঠাৎ রাত পৌনে ৯ টার দিকে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ দল ওই দোকানে এসে জাহেদের ওপর হামলা করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হামলা। কাউকে স্থানীয়রা চিনতে পারেনি। অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme