1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud
শিরোনাম :
রায়পুরে আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের মুক্তির দাবিতে মানব বন্ধন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজে আলোচনা সভা, পুরস্কার ও দোয়া রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি রাজধানীর উত্তরায় ওভার ব্রিজের গার্ডার ভেঙে পড়ে ৪ জনের করুণ মৃত্যু লক্ষ্মীপুরে সিএনজি  অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।  লক্ষ্মীপুর জেলা বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামলা।। সভাস্থল লন্ডবন্ড প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ছয় শিক্ষার্থী বহিষ্কার লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে তলিয়ে যাচ্ছে উপকূলীয় এলাকা  ফেসবুকে সরকার বিরোধী স্ট্যাটাস দেয়ায় ‍যুবক আটক  

রায়পুরে ইভটিজিং করায় দুই জনকে কারাদণ্ড 

  • আপডেট সময় রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১২০ দেখা হয়েছে
FB_IMG_1656836299134.jpg July 3, 2022
রায়পুরে ইভটিজিং করায় দুই জনকে কারাদণ্ড 
রায়পুরে ইভটিজিং করায় দুই জনকে কারাদণ্ড
নাঈম হোসেন রায়পুর প্রতিনিধি।
লক্ষ্মীপুরের রায়পুরে মাদ্রাসা ও স্কুলগামী ছাত্রীদেরকে উত্যক্ত করায় দুইজনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রামাণ‍্য আদালত।
 গত ২ জুলাই শনিবার উপজেলার পূর্বলাছ এলাকার খেজুরতলা নামক স্থানে স্থানীয় ব্যক্তিবর্গ এবং অভিভাবকদের অভিযোগের পরিপ্রেক্ষিতে ইভটিজিং এর খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
ঘটনাস্থলে গিয়ে হালিমা (রাঃ) মহিলা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির দুইজন ছাত্রীকে উত্যক্তকারীদেরকে তাৎক্ষনিক আটকের পর কুপ্রস্তাব ও নারীর শ্লীলতাহানির অপরাধ স্বীকার করায় আহাদ হোসেন(২৩) এবং জাহিদুল ইসলাম সবুজ(১৯) উভয়কে দণ্ডবিধি, ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ০১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
উক্ত মোবাইল কোর্টে সহযোগিতা করেন রায়পুর থানা পুলিশ। স্কুল, কলেজ, মাদ্রাসা পড়ুয়া ছাত্রীসহ অন্যান্যরা নারীদের শ্লীলতাহানির উদ্দেশ্যে উত্ত্যক্তকারীদের বিরুদ্ধে উপজেলা প্রশাসন, রায়পুর কর্তৃক দণ্ডবিধি, ১৮৬০ এর ৫০৯ ধারায় মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে বলে জানিয়েছে প্রশাসন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme