1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud

এন আইডির ভুলে ৫০ বছর বৃদ্ধার বয়স ১৫০ বছর ।

  • আপডেট সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৫২ দেখা হয়েছে
এনইডি-ভুল-১.jpg
এন আইডির ভুলে ৫০ বছর বৃদ্ধার বয়স ১৫০ বছর ।

এন আইডির ভুলে ৫০ বছর বৃদ্ধার বয়স ১৫০ বছর ।

 

রায়পুর সংবাদধাতা ।

 

দেশের সবচেয়ে বয়স্ক মানুষ, জাতীয় পরিচয় পত্র অনুযায়ী ওনার বয়স ১৫০ বৎসর ০২ মাস ১৮ দিন। জন্মঃ ২৮/০৩/১৮৭২ইং। নামঃ আব্দুর রহিম, পিতাঃ মোঃ রফিক, মাতাঃ রুশিয়া বেগম, খন্দকার বাড়ি, হোল্ডিং নং- ২৯, কেরোয়া, পৌর ০৮নং ওয়ার্ড, রায়পুর পৌরসভা, লক্ষ্মীপুর

 

তাঁর ও তাঁর পরিবারের মুরুব্বীদের ভাষ্যমত তাঁর বয়স সর্বোচ্চ পঞ্চাশ হবে। জাতীয় পরিচয় পত্রের ভুলের কারনে বিভিন্ন সময়ে বিভিন্ন দপ্তরে বিড়ম্বনার শিকার হচ্ছেন তিনি।

 

আবার জাতীয় পরিচয় পত্র সংশোধন করতেও হচ্ছেন বিড়ম্বনার শিকার। তিনি গত কয়েক বছর ধরে ঘুরছেন রায়পুরের নির্বাচন কমিশন অফিসে। তবে পাচ্ছেননা কোন প্রতিকার।

 

তাঁর প্রশ্ন- এতো বড় ভুল কার? কার ভুলে ঘুরছি অফিসে অফিসে? আমার দোষটা কি?

 

এবিষয়ে রায়পুর নির্বাচন কমিশন অফিসার হারুন মোল্লা  এই প্রতিবেদককে জানান, “ বিষয়টি নিয়ে একদিন আমার কাছে এক ব্যক্তি আসছিল তবে, সে  আব্দুর রহিম কিনা আমার মনে নেই , তবে এটা সত্য যে, তার বয়স এন আইডি অনুযায়ী ১৫০ বছর ছিল।  কিন্তু বর্তমানে তার বয়স ৫০ এর বেশি হবেনা দেখে মনে হচ্ছে । তিনি আরও বলেন, আমি ঐব্যক্তিকে বলেছি, তার বাবা , মার এন আইডি অথবা তার ভাই বোনদের কারও জন্ম সনদ নিয়ে আসতে কিন্তু তারপর আর সে কখনও অফিসে আসেনি। যদি আসে তবে আমি ঠিক করে দেব।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme