1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud

পাওনা টাকা চাওয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।

  • আপডেট সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ৭১ দেখা হয়েছে
সন্ত্রাসী-হামলায়-আহত-সাংবাদিক-মামুন-ভূঁঈয়া-ছবি-১.jpg June 5, 2022
সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক মামুন ভূঁঈয়া ছবি

পাওনা টাকা চাওয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।

 

রায়পুর প্রতিনিধি।

 

জেলার উপজেলা রায়পুরে ৪ জুন শনিবার সন্ধা ৭.৩০ মিনিটের সময় পৌরসভার ৫ নং ওয়ার্ডের মধুপুর গ্রামের আঃ জব্বার ভূঁইয়া বাড়ির মৃত মোঃ হাচানের ছেলে, মোঃ রকির কাছে সাংবাদিক মামুন ভূঁইয়া তার পাওনা টাকা চাইতে গেলে সে উত্তেজিত হয়ে জিআই পাইপ দিয়ে তার উপর সন্ত্রাসী হামলা চালায়।

 

সোস্যাল মিডিয়া সূত্রে জানা যায়, পাওনা টাকা চাওয়ায় জাগরনী টেলিভিশনের জেলা প্রতিনিধি ও রায়পুর রিপোর্টার্স ইউনিটির নির্বাহী সদস্য সাংবাদিক মামুন ভূঁইয়াকে এলোপাথাড়ি মারধর করে। পরে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করে। রকির বিরুদ্ধে এলাকায় মাদক সেবন ও সন্ত্রাসী কর্মকান্ডের একাধিক অভিযোগ রয়েছে বলেও জানা যায়। এ ব্যাপারে রায়পুর থানার ওসি শিপন বড়ুয়াকে জিজ্ঞেস করলে তিনি বলেন, ঘটনাটি জেনেছি লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। রকির মোবাইলে একাধিকবার ফোন করলেও তার মোবাইলটি বন্ধ পাওয়া গেছে।

রায়পুর রিপোর্টার্স  ইউনিটির সভাপতি ও সাঃ সম্পাদক এবং সকল সদস্য সহকর্মীর উপর হামলার তীব্র ও প্রতিবাদ নিন্দা প্রকাশ করেছেন। রিপোর্টার্স  ইউনিটির সভাপতি সাংবাদিক মাসুদ এই প্রতিবেদককে বলেন, ” ঘটনা সত্য আজকের সন্ধ্যা ৭:৩০ মিনিটের সময় মারামারির ঘটনা ঘটে। সাংবাদিক মামুন ভূঁইয়া এখন রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি রয়েছে। আমরা থানায় মামলা করেছি।”

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme