1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud

লক্ষ্মীপুরে প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের বর্ণাঢ্য র‍্যালি

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ২১৩ দেখা হয়েছে
নিজস্ব প্রতিবেদকঃ
জেলা শহরে বর্ণাঢ্য র‌্যালি ও কেক কেটে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা ছাত্রলীগের আয়োজনে উত্তর তেমুহনী থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে নেতাকর্মীরা।
জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল।
এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জজ আদালতের পিপি জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবদুল মতলব, ফরিদা ইয়াসমিন লিকা, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, এডভোকেট রাসেল মাহমুদ মান্না, যুবলীগ নেতা শেখ জামান রিপন, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, রাকিব হোসেন লোটাস, আমজাদ হোসেন আজিম, ছাত্রলীগ নেতা ইবনে জিসাদ আল নাহিয়ান, আকবর হোসেন সুখি, ফাহাদ বিন কামাল মাহি ও ফারুক হোসেন বাবুসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।
বক্তারা বলেন, ছাত্রলীগ দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ সংগঠন। ভাষা আন্দোলন থেকে স্বাধীনতা যুদ্ধসহ দেশের গণতন্ত্র রক্ষার অতন্দ্র প্রহরী ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শে গড়া এ সংগঠন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড। বিএনপি-জামায়াতের নাশকতা থেকে দেশকে মুক্ত রাখতে রাজপথের অতন্দ্র প্রহরী ছাত্রলীগ। শিক্ষার্থীদের আস্থার সংগঠন ছাত্রলীগ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme