1. admin@lakshmipurdiganta.com : dipu :
  2. mostaqlp@gmail.com : লক্ষ্মীপুর দিগন্ত : লক্ষ্মীপুর দিগন্ত
  3. shafaatmahmud4@gmail.com : Shafaat Mahmud : Shafaat Mahmud

শ্রমিক কল্যাণের উদ্যোগে লক্ষ্মীপুর শহরে ফ্রি ব্লাড গ্রুপিং ও চিকিৎসা সেবা প্রদান। 

  • আপডেট সময় শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২৩৭ দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

অদ্য ১৮ ডিসেম্বর ২১ শ্রমিক কল্যাণ ফেডারেশন লক্ষ্মীপুর শহর শাখার উদ্যোগে শহরের বি সি ক শিল্পনগরীতে ফ্রি ব্লাড গ্রুপিং ও চিকিৎসা সেবা প্রদান করা হয়। 

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন লক্ষ্মীপুর শহর শাখার সভাপতি মঞ্জুরুল আলম মিরনের সভাপতিত্বে চিকিৎসা সেবার উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, লক্ষ্মীপুর জেলা শাখার উপদেষ্টা, অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দিন মাহমুদ। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মমিন উল্লাহ্ পাটওয়ারী।

শহর সেক্রেটারী শরীফুল ইসলামের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জনাব সুমন বিন তাহের পাটোয়ারী, সাবেক কাউন্সিলর জনাব রিয়াজুল হাসান টিপু, বিশিষ্ট আইনজীবি অ্যাড. মোরশেদ আলম শিপন, অ্যাড. সুফিয়ান কামাল শামীম, অ্যাড. আকবর হোসেন মোহন, লক্ষ্মীপুর সদর উপজেলার দর্জি ট্রেড ইউনিয়নের সভাপতি জনাব নাসির উদ্দিন, শ্রমিক নেতা ডাঃ মিজানুর রহমান, কামাল হোসেন, আনোয়ার হোসেন সোহেল প্রমূখ। বক্তরা তাদের বক্তব্যে বলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্র ঘোষিত বিজয় দিবস ও সেবা পক্ষ উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর মধ্যে একটি গুরুত্বপূর্ণ কর্মসূচি হচ্ছে ফ্রি ব্লাড গ্রুপিং ও চিকিৎসা প্রদান। শ্রমিকদের কল্যাণে এই সংগঠন ১৯৬৮ সাল থেকে শ্রমিকদের কল্যাণে কাজ করে আসছে। এবং এ দেশে ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন করার আহ্বান জানাচ্ছে আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ সাঃ বলেছেন তোমাদের শ্রমিকের গায়ের ঘাম শুকানোর আগে শ্রমিকের পারিশ্রমিক পরিশোধ করে দাও। শ্রমিকের ন্যায্য শ্রমের মূল্য পরিশোধ করার জন্য মহাগ্রন্থ আল-কুরআন তাকিদ দিয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021

Customized BY NewsTheme